Home » খেলা » ক্রিকেট » আশরাফুল ট্যালেন্টেড ব্যাটসম্যান : তামিম

আশরাফুল ট্যালেন্টেড ব্যাটসম্যান : তামিম

জুন ১৮, ২০১৬ ৩:৫৯ অপরাহ্ণ Category: ক্রিকেট, খেলা, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::# A+ / A-

wnewsbd.com: ডেস্ক নিউজ: Ashraful

মোহাম্মদ আশরাফুলকে নিয়ে এমন মন্তব্য বাংলাদেশ ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের। খুব কাছ থেকে দেখেছেন, তার অধিনায়কত্বে খেলেছেনও। নিজে ব্যাটসম্যান হওয়ায় আশরাফুলের ব্যাটিং মেধা নিয়ে তার চেয়ে ভালো কে বলতে পারে! আশরাফুল সম্পর্কে বলতে গিয়ে তাই সময় নিলেন না।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে সরাসরি ভক্তদের সাথে আড্ডায় মাতেন তামিম। আধাঘন্টার ওই ‘লাইভ’এ অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। এরই মধ্যে ‘আশরাফুল প্রসঙ্গে কি ভাবেন তামিম’-শীর্ষক প্রশ্নটি নিজে থেকেই বেছে নেন। ম্যাচ পাতানোর অভিযোগে শাস্তি পেতে থাকা আশরাফুলকে নিয়ে আবারো নতুন কিছু করার আশা করছেন তামিম। পুরনোরূপে ফিরে পাবেন বলেও আশাবাদী এই ওপেনার।

বললেন, ‘খুবই একটা সেনসিটিভ ইস্যু। কমবেশি আমরা সবাই জানি উনার শাস্তির ব্যাপারে। আমার মনে হয়, যখন উনি শাস্তিভোগ করে ফিরবেন তখন আবার আমাদের মতো একজনই হয়ে যাবেন। তখন মাঠে নামলে আমার মনে হয় না তাকে অন্য চোখে দেখা উচিত। আমি আশাবাদী তিনি আবার আগের জায়গায় ফিরবেন। আমি এখনো বিশ্বাসী তার মতো ট্যালেন্ডেড ব্যাটসম্যান বাংলাদেশে আজো জন্মায়নি।’

চলতি বছরের আগস্টেই নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরতে চলেছেন আশরাফুল। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তার বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ প্রমাণিত হলে পাঁচ বছরের জন্য সবধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন তিনি।

বলে রাখা ভালো, নিষেধাজ্ঞার আগ পর্যন্ত টেস্টে দুই নম্বরে ও ওয়ানডের শীর্ষ রান সংগ্রাহক ছিলেন আশরাফুল। টেস্টে ৬১ ম্যাচে তার সংগ্রহ ২৭৩৭, বাংলাদেশের মধ্যে এখনো অবস্থান চার নম্বরে। এই ফরম্যাটে তামিম রয়েছেন সবার উপরে। ৪২ ম্যাচে তার রয়েছে ৩১১৮রান। ওয়ানডেতেও সেরা তামিম ইকবাল। ১৫৩ ম্যাচে এখন পর্যন্ত তার সংগ্রহ ৪৭১৩। চার নম্বরে থাকা আশরাফুল ১৭৫ ম্যাচ খেলে তুলেছেন ৩৪৬৮ রান।

আশরাফুল ট্যালেন্টেড ব্যাটসম্যান : তামিম Reviewed by on . wnewsbd.com: ডেস্ক নিউজ:  মোহাম্মদ আশরাফুলকে নিয়ে এমন মন্তব্য বাংলাদেশ ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের। খুব কাছ থেকে দেখেছেন, তার অধিনায়কত্বে খেলেছেনও wnewsbd.com: ডেস্ক নিউজ:  মোহাম্মদ আশরাফুলকে নিয়ে এমন মন্তব্য বাংলাদেশ ক্রিকেট দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবালের। খুব কাছ থেকে দেখেছেন, তার অধিনায়কত্বে খেলেছেনও Rating: 0
scroll to top