Home » বিনোদন » বলিউড » চূড়ান্ত হল করন-বিপাশার বিয়ের তারিখ

চূড়ান্ত হল করন-বিপাশার বিয়ের তারিখ

মার্চ ২৯, ২০১৬ ৫:১৬ অপরাহ্ণ Category: বলিউড, বিনোদন, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::# A+ / A-

wnewsbd.com:  ‘অ্যালোন’ ছবিতে একসঙ্গে অভিনয়ের সুবাদে পরিচয় করণ সিং গ্রোভার আর বিপাশা বসুর। এরপর তাদের প্রেমের কথা গোপন থাকেনি মিডিয়াতে।

কিন্তু তাদের বিয়ে নিয়ে দুই পরিবারে চলছিলো সমস্যা। জানা গেলো, সেই সমস্যার নাকি সমাধান হয়ে গেছে। এমনকি বিয়ের দিনও চূড়ান্ত হয়ে গেছে বিপাশা-করণের।

শোনা গেছে, আগামী মাসেই নাকি বিয়ের বন্ধনে নিজেদের বাঁধতে চলেছেন এই প্রেমিক জুটি। ৩০ এপ্রিল মুম্বাইয়ের একটি হোটেলে বসবে তাদের বিয়ের বাসর।

উল্লেখ্য, গত মাসেই স্ত্রী জেনিফার উইংগেটের সঙ্গে ডিভোর্স হয় করণের। তখনই সবাই ভেবে নিয়েছিল, হয়তো বিপাশাকে শিগগিরই বিয়ে করবেন করণ। কিন্তু বাধ সাধেন করণের মা। বিপাশাকে নাকি পুত্রবধূ হিসেবে মানতে আপত্তি ছিল তার। আপত্তি ছিল বিপাশার পরিবারেরও। তবে এবার সব সমস্যার সমাধান হয়ে বিয়ের তারিখও পাকা হয়ে গেছে।

চূড়ান্ত হল করন-বিপাশার বিয়ের তারিখ Reviewed by on . wnewsbd.com:  ‘অ্যালোন’ ছবিতে একসঙ্গে অভিনয়ের সুবাদে পরিচয় করণ সিং গ্রোভার আর বিপাশা বসুর। এরপর তাদের প্রেমের কথা গোপন থাকেনি মিডিয়াতে। কিন্তু তাদের বিয়ে নিয়ে দ wnewsbd.com:  ‘অ্যালোন’ ছবিতে একসঙ্গে অভিনয়ের সুবাদে পরিচয় করণ সিং গ্রোভার আর বিপাশা বসুর। এরপর তাদের প্রেমের কথা গোপন থাকেনি মিডিয়াতে। কিন্তু তাদের বিয়ে নিয়ে দ Rating: 0
scroll to top