Home » সারাদেশ » ঢাকা বিভাগ » জুনায়েদ দুই দিনের রিমান্ডে

জুনায়েদ দুই দিনের রিমান্ডে

মার্চ ৩১, ২০১৬ ৭:৫২ অপরাহ্ণ Category: ঢাকা বিভাগ, সর্বশেষ সংবাদ ::#, সারাদেশ A+ / A-

wnewsbd.com:

বান্ধবীকে নিয়ে বাজে মন্তব্য করার জেরে নুরুল্লাহ নামে একজনকে মারধর করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় জুনায়েদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩১ মার্চ) জুনায়েদকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে দশদিনের রিমান্ডের আবেদন জানায় ধানমণ্ডি থানা পুলিশ। শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের আদালত।

গত ১৩ মার্চ এক মেয়ে বন্ধুকে কটূক্তি করার অভিযোগ এনে জুনায়েদ তার পরিচিত নুরুল্লাহ নামে এক যুবককে মারধর করে তা ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেন। ১০ মিনিটের এ ভিডিওতে দেখা যায়, নুরুল্লাহ বারবার জুনায়েদের বন্ধুকে কjonaedটূক্তি করার কথা অস্বীকার করছেন। তারপরও ফিল্মি কায়দায় জুনায়েদ বিরতিহীনভাবে নুরুল্লাহকে লাথি, চড়-থাপড় মেরেই চলেছেন। তারই এক বন্ধু মৃদুল তা ভিডিও করেন।

ভিডিওটি জুনায়েদ ফেসবুকে ছেড়ে দিলে তা ভাইরাল হয়ে বহুল আলোচিত ঘটনায় পরিণত হয়।

মারধরের ঘটনায় গত ১৪ মার্চ নুরুল্লাহ ধানমণ্ডি থানায় সাইবার আইনে মামলা করেন।

গত ২০ মার্চ জুনায়েদ তার আইনজীবীর মাধ্যমে ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিন চান। শুনানি শেষে ট্রাইব্যুনালের বিচারক কেএম শামসুল আলম জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়ে দেন।

জুনায়েদ দুই দিনের রিমান্ডে Reviewed by on . wnewsbd.com: বান্ধবীকে নিয়ে বাজে মন্তব্য করার জেরে নুরুল্লাহ নামে একজনকে মারধর করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় জুনায়েদের দুই দিনের রিমান্ড ম wnewsbd.com: বান্ধবীকে নিয়ে বাজে মন্তব্য করার জেরে নুরুল্লাহ নামে একজনকে মারধর করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় জুনায়েদের দুই দিনের রিমান্ড ম Rating: 0
scroll to top