Home » খেলা » ক্রিকেট » দল থেকে বাদ পড়লেন গেইল

দল থেকে বাদ পড়লেন গেইল

সেপ্টেম্বর ৬, ২০১৬ ১:২৭ অপরাহ্ণ Category: ক্রিকেট, খেলা, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::# A+ / A-

wnewsbd.com: স্পোর্ট ডেস্ক:gail

পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা করা হয়েছে। দলে জায়গা হয়নি সীমিত ওভারের রাজা ক্রিস গেইলের। তবে নতুন মুখ হিসেবে দলে এসেছেন রোভম্যান পাওয়েল ও নিকোলাস পোরান।

টি-টোয়েন্টির সাথে সাথে ওয়ানডের জন্যেও দল ঘোষণা করা হয়েছে। ওয়ানডে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ক্রেইগ ব্রাথওয়েইট, অ্যাভিন লুইস ও আলজেরি জোসেফ।

২০০৬ সালে টি-টোয়েন্টিতে অভিষেক হওয়ার পর থেকে একের পর এক রেকর্ড গড়েছেন গেইল। বিভিন্ন দেশের টি-টোয়েন্টি টুর্নামেন্টগুলোতে দিনে দিনে টি-টোয়েন্টিতে অপ্রতিরোধ্য হয়ে উঠলেও সমালোচনার রাজ্যে হারিয়ে যেতে থাকেন তিনি।

মাঠ ও মাঠের বাইরে গেইলের অনিয়ন্ত্রিত জীবনযানই তাকে আস্তে আস্তে দলের বাইরে নিয়ে যায়। ৫০ টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে তিনি রান করেছেন ১৫১৯। তবে তার পছন্দের জায়গা হলো ফ্রাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি লিগগুলো। ২৭২টি ম্যাচ খেলে তিনি ৯,৬৬৮ রান করেছেন।

২০১১ সালে অভিষেকের পরে এ পর্যন্ত ১১টি টেস্ট খেললেও প্রথমবারের মতো ওয়ানডেতে সুযোগ পেলেন ব্রেথওয়েট। ক্রিস গেইলের পাশাপাশি চিকিৎসার জন্য দলে রাখা হয়নি লেন্ডন সিমন্সকেও।ভারতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টিতে গেইলকে দলে রাখা হলেও ফিটনেসের অভাবে খেলতে পারেননি তিনি। তাই এবার একই কারণ দেখিয়ে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে। এছাড়া টি-টোয়েন্টি দলে জায়গা হয়নি সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি, আন্দ্রে রাসেল ও স্যামুয়েল বদ্রির।

জানিয়ে রাখা ভালো, ২৩ থেকে ২৭ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৩ অক্টোবর থেকে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ, যার একটি হবে দিন-রাতের।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: জেসন হোল্ডার (অধিনায়ক), সুলেমান বেন, কার্লোস ব্রেথওয়েট, ক্রেইগ ব্র্যাথওয়েইট, ড্যারেন ব্রাভো, জোনাথন কার্টার, জনসন চার্লস, শ্যানন গ্যাব্রিয়েল, জোসেফ আলজেরি, এভিন লুইস, সুনিল নারাইন, অ্যাশলি নার্স, কাইরন পোলার্ড, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, ডোয়াইন ব্রাভো, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, জেসন হোল্ডার, এভিন লুইস, সুনিল নারাইন, কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, জেরোম টেইলর, চ্যাডউইক ওয়ালটন।

দল থেকে বাদ পড়লেন গেইল Reviewed by on . wnewsbd.com: স্পোর্ট ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা করা হয়েছে। দলে জায়গা হয়নি সীমিত ওভারের রাজা ক্রিস গেইলের wnewsbd.com: স্পোর্ট ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা করা হয়েছে। দলে জায়গা হয়নি সীমিত ওভারের রাজা ক্রিস গেইলের Rating: 0
scroll to top