Home » সারাদেশ » বগুড়ার সংবাদ » বগুড়ার শিবগঞ্জে আটক ৪ জেএমবি’র ৩ জনের ৫ দিন করে রিমান্ড

বগুড়ার শিবগঞ্জে আটক ৪ জেএমবি’র ৩ জনের ৫ দিন করে রিমান্ড

বগুড়া

ডিসেম্বর ৮, ২০১৭ ৮:২১ পূর্বাহ্ণ Category: বগুড়ার সংবাদ, সর্বশেষ সংবাদ ::# A+ / A-

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে আটক নিষিদ্ধ জঙ্গি সংগঠনের নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক এর প্রধানসহ আটক ৪ জেএমবির মধ্যে ৩ জনের ৫ দিন করে রিমান্ডে নেওয়া হয়েছে। এদের আটকের পর তল্লাসী করে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ম্যাগাজিন, চাপাতি এবং বর্মিজ চাকু উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার থেকে তাদের গ্রেপ্তার করে। জেলা পুলিশ ও পুলিশ সদর দপ্তরের এলআইসি শাখা যৌথ অভিযান চালিয়ে এই ৪ জেএমবিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক প্রধান ও শুরা সদস্য বাবুল আক্তার ওরফে বাবুল মাস্টার, শুরা সদস্য দেলোয়ার হোসেন ওরফে মিস্ত্রি মিজান, সক্রিয় সদস্য আলমগীর ওরফে আরিফ ও আফজাল ওরফে লিমন। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১৫ রাউন্ড গুলি ও ম্যাগাজিন, ১টি চাপাতি এবং ৪টি বর্মিজ চাকু উদ্ধার করে পুলিশ।
জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় তার এক সম্মেলন কক্ষে সাংবাদিকদের জানান, গ্রেপ্তার হওয়া বাবুল আক্তার নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক প্রধান। তার সাংগঠনিক নাম বাবুল মাস্টার। বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলায়। তিনি বলেন, মিজান মিস্ত্রি ভয়ংকর এক জঙ্গি। তার পরিবারের সবাই জেএমবি’র সদস্য। তারা দেশের বিভিন্নস্থানে নাশকতা করেছে। তার এক ভাই রাজশাহীতে জঙ্গি আস্তানায় পুলিশের গুলিতে নিহত হয়েছে। অপরদিকে ঢাকা গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধী ওরফে জাহাঙ্গীর আলমের পর নব্য জেএমবির উত্তরবঙ্গের নেতৃত্ব দিচ্ছিলেন জঙ্গি বাবুল আক্তার।
এদিকে বৃহস্পতিবার বিকেলে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের শিবগঞ্জ আদালতে নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক প্রধান ও শুরা সদস্য বাবুল আক্তার ওরফে বাবুল মাস্টার, সক্রিয় সদস্য আলমগীর ওরফে আরিফ এবং সদস্য আফজাল ওরফে লিমনকে ৭ দিন করে রিমান্ড চাওয়া হলে আদালত ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তবে পুলিশ শুরা সদস্য দেলোয়ার হোসেন ওরফে মিস্ত্রি মিজানের রিমান্ড না চাওয়ায় তাকে কারাগারে প্রেরণ করা হয়।

 

সম্পদনা/মিরাজুল ইসলাম

বগুড়ার শিবগঞ্জে আটক ৪ জেএমবি’র ৩ জনের ৫ দিন করে রিমান্ড Reviewed by on . বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে আটক নিষিদ্ধ জঙ্গি সংগঠনের নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক এর প্রধানসহ আটক ৪ জেএমবির মধ্যে ৩ জনের ৫ দিন করে রিমান্ডে নেওয়া হয়েছে বগুড়া প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে আটক নিষিদ্ধ জঙ্গি সংগঠনের নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক এর প্রধানসহ আটক ৪ জেএমবির মধ্যে ৩ জনের ৫ দিন করে রিমান্ডে নেওয়া হয়েছে Rating: 0
scroll to top