Home » ছবি » বস্তিবাসীদের পুর্নবাসন করা হবে: আনিসুল হক

বস্তিবাসীদের পুর্নবাসন করা হবে: আনিসুল হক

মার্চ ২২, ২০১৬ ৬:৪৯ অপরাহ্ণ Category: ছবি, জাতীয় A+ / A-

wnewsbd.com: বস্তিবাসীদের পুর্নবাসন করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আসিনুল হক। মঙ্গলবার বিশ্ব পানি দিবস উদ্যাপনের অংশ হিসেবে মহাখালী আইপিএইচ স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত আলোচনা সভায় এ কথা জানান তিনি।

তিনি বলেন, ঢাকা শহরের বস্তিবাসীরা ৯৫ ভাগ ওয়াসার পানির বিল পরিশোধ করেন। তাদের এখন দরকার পুর্নবাসন। বস্তিবাসীদের সাথে ব্রেইন স্টর্মিং করার মাধ্যমে তাদেরকে পুর্নবাসন করা হবে। অনুষ্ঠানে বস্তিবাসীদেরকে বস্তিবাসী না বলে অন্যান্য সাধারণ জনগণ হিসেবে বিবেচনা করার জন্য আহবান জানান এবং সাততলা বস্তির নাম পরিবর্তন করে আর্দশ নগর হিসেবে নামকরণ করেন আনিসুল হক। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ২০ নংওয়ার্ড, ডিএসকে, ওয়ার্ল্ড ভিশন এবং ওয়াটার এইডের যৌথ সহযোগিতায় এই আলোচনা সভা, চিত্রাঙ্কণ ও বিতর্ক প্রতিযোগিতা, স্যানিটেশন ওপর পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কাউন্সিলর মো. নাছিরের সভাপতিত্বে সংসদ সদস্য এ কে এম রহমতউল্লাহ, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান, ডিএসকের নির্বাহী পরিচালক ডা. দিবালোক সিংহ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ডিরেক্টর-প্রোগ্রাম এন্ড স্পনসারশিপ চন্দন জেট গমেজ প্রমুখ বক্তব্য রাখেন।

বস্তিবাসীদের পুর্নবাসন করা হবে: আনিসুল হক Reviewed by on . wnewsbd.com: বস্তিবাসীদের পুর্নবাসন করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আসিনুল হক। মঙ্গলবার বিশ্ব পানি দিবস উদ্যাপনের অংশ হিসেবে মহাখালী আইপিএ wnewsbd.com: বস্তিবাসীদের পুর্নবাসন করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আসিনুল হক। মঙ্গলবার বিশ্ব পানি দিবস উদ্যাপনের অংশ হিসেবে মহাখালী আইপিএ Rating: 0
scroll to top