Home » সারাদেশ » রংপুর বিভাগ » বীরগঞ্জ ২ কোটি টাকা ব্যায়ে রাস্তা ও ব্রীজ উদ্বোধন

বীরগঞ্জ ২ কোটি টাকা ব্যায়ে রাস্তা ও ব্রীজ উদ্বোধন

ডিসেম্বর ২৬, ২০১৬ ৯:৫২ অপরাহ্ণ Category: রংপুর বিভাগ, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::#, সারাদেশ A+ / A-

wnewsbd.com: মোশাররফ হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :

বীরগঞ্জ গত সোমবার বিকেলে ২কোটি টাকা ব্যায়ে রাস্তা ও ব্রীজ উদ্বোধন করা হয়েছে।pic-01-26-12-2016

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রধান অতিথি হিসেবে উপজেলা সাতোর ইউনিয়নে ২৫ মাইল মোড়ে অনুষ্ঠিত দলুয়াহাট হতে সাতোর ইউপি অফিস ভায়া নিমপুকুর বাজার পর্যন্ত ১ কোটি ৩৫ লক্ষ টাকা ব্যয়ে ২.৫৩ কিঃ মিঃ নব-নির্মিত রাস্তার উদ্বোধ ও ১ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে ২৫ মাইল হতে সাতোর ইউপি সড়কে ৪২.০০ মিটার দীর্ঘ ব্রীজ নির্মাণ এর ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

রাস্তা ও ব্রীজ উদ্বোধন শেষে সাতোর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো. রেজাউল করিম শেখের সভাপতিত্বে ২৫ বাজারে এক জনসভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি অধ্যক্ষ আব্দুল হক সবুজ, প্রকৌশলী মোঃ ফিরোজ হাসান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর ও অন্যরা। সভা পরিচালনা করেন আওয়ামী লীগের নেতা আব্দুল রশিদ। প্রধান অতিথি বলেন, দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী যে চেতনা জেগে উঠেছে তা আমাদের এগিয়ে নিয়ে যেতে হবে। আর দেশে কোন সন্ত্রাস ও জঙ্গিবাদ থাকতে দেয়া হবে না। সরকারের ধারাবাহিকতায় থাকায় আমাদের উন্নয়নের কর্মকান্ডের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। আজকে কারও কাছে হাত পেতে নয়, আমরা নিজের পায়ে দাঁড়াতে পারি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলার ক্ষমতা বাংলাদেশ রাখে।

বীরগঞ্জ ২ কোটি টাকা ব্যায়ে রাস্তা ও ব্রীজ উদ্বোধন Reviewed by on . wnewsbd.com: মোশাররফ হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জ গত সোমবার বিকেলে ২কোটি টাকা ব্যায়ে রাস্তা ও ব্রীজ উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জ wnewsbd.com: মোশাররফ হোসেন, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জ গত সোমবার বিকেলে ২কোটি টাকা ব্যায়ে রাস্তা ও ব্রীজ উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জ Rating: 0
scroll to top