Home » আইসিটি » ‘লিজেন্ড অব আইসিটি’ সম্মাননা দিল সিটিও ফোরাম

‘লিজেন্ড অব আইসিটি’ সম্মাননা দিল সিটিও ফোরাম

নভেম্বর ২০, ২০১৬ ৯:৪৪ অপরাহ্ণ Category: আইসিটি, একাডেমিক, ছবি, জাতীয়, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::# A+ / A-

wnewsbd.com: ডেস্ক নিউজlegend-of-ict-award

মেধা ও যোগ্যতার স্বীকৃতি স্বরূপ বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চ পর্যায়ের তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞদের ‘লিজেন্ড অব আইসিটি’ সম্মাননা দিয়েছে বিভিন্ন ব্যাংকের প্রধান কারিগরি কর্মকর্তাদের সংগঠন ‘সিটিও ফোরাম বাংলাদেশ’।

শনিবার রাতে রাজধানীর ধানমন্ডি ক্লাবে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে সিটিও ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি তপন কান্তি সরকার বলেন, ‘সিটিও ফোরাম বাংলাদেশ’ তার জন্মলগ্ন থেকে তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সিটিও ফোরাম ২০১১ সাল থেকে এই পর্যন্ত ৩০টিরও বেশি টেকনিক্যাল সভার আয়োজন করেছে। কিন্তু আজ আমরা সম্পূর্ণ এক ভিন্ন প্রেক্ষাপটে এইখানে মিলিত হয়েছি। আজ আমরা যেসব আইটি ব্যক্তিত্বকে সম্মানিত করতে যাচ্ছি, তারা তাদের নিজ নিজ কর্মক্ষেত্রে তাদের মেধা ও অভিজ্ঞতার সমন্বয়ে তথ্যপ্রযুক্তিখাতের উন্নয়নে কাজ করে চলেছেন। আমাদের ফোরামের সংবর্ধিত সদস্যরা আজ ব্যাংকের সর্বোচ্চ পর্যায়ে জায়গা করে নিয়েছেন। তথ্যপ্রযুক্তিখাতের সঙ্গে সম্পৃক্ত সকলের জন্য এই এক বিশাল অর্জন।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে তথ্যপ্রযুক্তিখাতের কোন বিকল্প নেই। এতদিন তথ্যপ্রযুক্তিখাত সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে সেইভাবে মূল্যায়ন করা হয়নি। কিন্তু তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরাও যে একটি আর্থিক প্রতিষ্ঠান পরিচালনার সক্ষমতা রাখে এইসব পদোন্নতি তার প্রমাণ। ‘সিটিও ফোরাম বাংলাদেশ’ সংগঠনের এই তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরা ছিল অগ্রণী ভূমিকায়। আমরা আশা করি, তাদের এই পদোন্নতি আমাদের সকলকে অনুপ্রাণিত করবে।

অনুষ্ঠানে সংবর্ধিত তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরা হলেন ডাচ-বাংলা ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন, সাউথইস্ট ব্যাংকের অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক এস.এম. মাঈনুদ্দিন চৌধুরী, পূবালী ব্যাংকের উপ-ব্যাবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী, সিটি ব্যাংকের উপ-ব্যাবস্থাপনা পরিচালক কাজী আজিজুর রহমান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের জীবনবৃন্তান্ত একটি ভিডিও উপস্থাপন করা হয় এবং সিটিও ফোরামের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়। সংবর্ধিত তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরা তাদের অভিজ্ঞতা বর্ণনা করেন এবং সিটিও ফোরামকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সিটিও ফোরামের যুগ্ম-মহাসচিব দেবদুলাল রায়, কোষাধ্যক্ষ মো. মঈনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য লুৎফর রহমানসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরা উপস্থিত ছিলেন।

‘লিজেন্ড অব আইসিটি’ সম্মাননা দিল সিটিও ফোরাম Reviewed by on . wnewsbd.com: ডেস্ক নিউজ:  মেধা ও যোগ্যতার স্বীকৃতি স্বরূপ বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চ পর্যায়ের তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞদের ‘লিজেন্ড অব আইসিটি’ সম্মাননা দিয়েছে বিভিন্ wnewsbd.com: ডেস্ক নিউজ:  মেধা ও যোগ্যতার স্বীকৃতি স্বরূপ বিভিন্ন প্রতিষ্ঠানে উচ্চ পর্যায়ের তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞদের ‘লিজেন্ড অব আইসিটি’ সম্মাননা দিয়েছে বিভিন্ Rating: 0
scroll to top