Home » ঢালিউড » অনুষ্ঠান বিজ্ঞাপন » ৮ ডিসেম্বর থেকে ‘হিউম্যান রাইটস শর্টফিল্ম ফেস্টিভ্যাল’

৮ ডিসেম্বর থেকে ‘হিউম্যান রাইটস শর্টফিল্ম ফেস্টিভ্যাল’

ডিসেম্বর ৮, ২০১৮ ১২:৫৫ পূর্বাহ্ণ Category: অনুষ্ঠান বিজ্ঞাপন, ঢালিউড, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::#

wnewsbd.com: বিনোদন ডেস্ত: 

৮ ডিসেম্বর থেকে বাংলাদেশ শিশু একাডেমিতে শুরু হতে যাচ্ছে দুই দিনের হিউম্যান রাইটস শর্টফিল্ম ফেস্টিভ্যাল, এই উৎসব চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত। মানবাধিকার বিষয়ের ওপর নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শন হবে এবং শেষদিন দেয়া হবে পুরস্কার ও সনদপত্র।

‘ফাইন্ডিং বাংলাদেশ অ্যান্ড সাউথ এশিয়া ইন দ্য ইউনিভার্সাল ডিকলারেশন অব হিউম্যান রাইটস, সেভেনটি ইয়ারস লেটার’ এই উৎসবের থিম।

শনিবার (৮ ডিসেম্বর) সকাল দশটা থেকে শুরু হবে এই আয়োজন। শুরুতেই উদ্বোধনী অনুষ্ঠান। বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত চলবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রদর্শনী। বেলা ২টা থেকে মঞ্চস্থ হবে নাটক ‘ইউ সাইন অফ ইকুয়ালিটি’। ২টা ৪৫ থেকে আবারও শুরু হবে স্বল্পদৈর্ঘ্য ছবির প্রদর্শনী।

দ্বিতীয় দিন ১০টা ১০ থেকে শুরু হবে আয়োজন। বেলা আড়াইটা থেকে ৪টা ৩০ পর্যন্ত ‘ফাইন্ডিং বাংলাদেশ অ্যান্ড সাউথ এশিয়া ইন দ্য ইউনিভার্সাল ডিকলারেশন অব হিউম্যান রাইটস, সেভেনটি ইয়ারস লেটার’ বিষয়ে রয়েছে একটি আলোচনা অনুষ্ঠান।

এর পরেই শুরু হবে পুরস্কার প্রধান অনুষ্ঠান। সেরা স্বল্পদৈর্ঘ্য সিনেমাকে দেয়া হবে পুরস্কার।

৮ ডিসেম্বর থেকে ‘হিউম্যান রাইটস শর্টফিল্ম ফেস্টিভ্যাল’ Reviewed by on . wnewsbd.com: বিনোদন ডেস্ত:  ৮ ডিসেম্বর থেকে বাংলাদেশ শিশু একাডেমিতে শুরু হতে যাচ্ছে দুই দিনের হিউম্যান রাইটস শর্টফিল্ম ফেস্টিভ্যাল, এই উৎসব চলবে ৯ ডিসেম্বর পর্য wnewsbd.com: বিনোদন ডেস্ত:  ৮ ডিসেম্বর থেকে বাংলাদেশ শিশু একাডেমিতে শুরু হতে যাচ্ছে দুই দিনের হিউম্যান রাইটস শর্টফিল্ম ফেস্টিভ্যাল, এই উৎসব চলবে ৯ ডিসেম্বর পর্য Rating: 0
scroll to top