Home » হলিউড » নিউজ » ৯১ তম অস্কার উপস্থাপনা করবেন কেভিন হার্ট

৯১ তম অস্কার উপস্থাপনা করবেন কেভিন হার্ট

ডিসেম্বর ৭, ২০১৮ ৩:৫৩ পূর্বাহ্ণ Category: নিউজ, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::#, হলিউড

wnewsbd.com: নিউজ ডেস্ক: 

হলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী ও কমেডিয়ান কেভিন হার্ট। সম্প্রতি তার অভিনীত ‘জুমানজি’ ছবিটি আন্তর্জাতিক বাজারসহ এ দেশের দর্শকদেরও মাতিয়ে রেখে গেছে।

৩৯ বছর বয়সী যুক্তরাষ্ট্রের কেভিন হার্ট এবার উপস্থাপনা করবেন অস্কার আয়োজন। এটাই হবে তার প্রথম অস্কার উপস্থাপনা। অস্কার কমিটির পাশাপাশি কেভিন হার্টও খবরটি জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তবে অস্কার মঞ্চে তিনি এবারই প্রথম নন। ২০১৬ সালে অস্কার জয়ীর নাম প্রকাশ করতে মঞ্চে উঠতে হয়েছিল কেভিন হার্টকে।

তিনিই হবেন মূল সঞ্চালক। তবে তার সঙ্গে সহ উপস্থাপক হিসেবে দেখা যাবে অস্কার জয়ী প্রযোজক দোনা জিলিওত্তি এবং প্রযোজক-পরিচালক গ্লেন উইসকে।

আন্তর্জাতিক চলচ্চিত্রের অন্যতম মর্যদাপূর্ণ আসর অস্কার এবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ৯১তম আসর। ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এই আয়োজন। বরাবারের মতো হলিউড অ্যান্ড হাইল্যান্ড সেন্টারের ডলবি থিয়েটারে হবে আস্কার আয়োজন।

৯১ তম অস্কার উপস্থাপনা করবেন কেভিন হার্ট Reviewed by on . wnewsbd.com: নিউজ ডেস্ক:  হলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী ও কমেডিয়ান কেভিন হার্ট। সম্প্রতি তার অভিনীত ‘জুমানজি’ ছবিটি আন্তর্জাতিক বাজারসহ এ দেশের দর্শকদেরও মাতিয়ে র wnewsbd.com: নিউজ ডেস্ক:  হলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী ও কমেডিয়ান কেভিন হার্ট। সম্প্রতি তার অভিনীত ‘জুমানজি’ ছবিটি আন্তর্জাতিক বাজারসহ এ দেশের দর্শকদেরও মাতিয়ে র Rating: 0
scroll to top