নভেম্বর ১৭, ২০১৬ ৩:৫৭ অপরাহ্ণ Category: রংপুর বিভাগ, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::#, সারাদেশ A+ / A-

wnewsbd.com: ঠাকুরগাঁও প্রতিনিধি:

thakurgaon-mirza-fakrul-synk_0001
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার পুরোপুরি হরণ করা হচ্ছে। এদেশে একদিকে মা-বোনদের নিরাপদে বাইরে বেরোনোর উপায় নেই , তারা প্রতিনিয়ত ধর্ষণ-নিপীড়ন-হত্যাকান্ডের শিকার হচ্ছেন। অন্যদিকে এদেশে সব ধর্মীয় সম্প্রদায়ের মানুষকে নির্যাতন,দাঙ্গা,জ্বালাও-পোড়াও-হত্যা-গুম করা হচ্ছে ও তাদেরকে বাড়িঘর থেকে বিতাড়িত করা হচ্ছে।

বিএনপি মহাসচিব বুধবার সন্ধ্যায় ঠাকুরগাঁও পাবলিক ক্লাব মাঠে জেলা যুবদলের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা যুবদলের আহবায়ক চৌধুরী মহিবুল্লাহ আবু নুরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন যুবদলের ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সভাপতি আলবার্ট পি কস্টা , কেন্দ্রীয় সহ সভাপতি ফরহাদ হোসেন আজাদ , পৌর মেয়র মির্জা ফয়সাল আমিন ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান।
তিনি আরো বলেন , আওয়ামী লীগ সব মুক্তিযোদ্ধাদের অবদানকে অস্বীকার করে এককভাবে নিজেদের নেতাকেই মুক্তিযুদ্ধের সব অবদানের কৃতিত্ব দেন। তাদের মতে যুদ্ধের সময় ১ কোটি মানুষ ভারতে যায় বাকি সাড়ে ছয় কোটির সবাই রাজাকার।

তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকার ১৯৭৫ সালে ক্ষমতায় এসে ৩০ হাজার দেশপ্রেমিক কিশোর-যুবক-যোদ্ধাকে হত্যা করেছিল। আজ এতদিন পর জবরদস্তি করে ক্ষমতায় এসে তারা একই কায়দায় হত্যা নির্যাতন গুম চালিয়ে যাচ্ছে।
তিনি যুবদলকে সংঘবদ্ধভাবে আন্দোলনের প্রস্তুতি নিতে পরামর্শ দেন। এর আগে বর্ণাঢ্য র‌্যালি এবং বেলুন ও পতাকা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

Reviewed by on . wnewsbd.com: ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার পুরোপুরি হরণ করা হচ্ছে। এদেশে একদিকে মা-বোনদে wnewsbd.com: ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার পুরোপুরি হরণ করা হচ্ছে। এদেশে একদিকে মা-বোনদে Rating: 0
scroll to top