Home » খেলা » “ফের গৌরব পেলো, সমাজকর্ম বিভাগ”

“ফের গৌরব পেলো, সমাজকর্ম বিভাগ”

মার্চ ১৩, ২০১৯ ৮:২২ অপরাহ্ণ Category: খেলা, দেশ, নিউজ

রাবি শরীরচর্চা শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত আন্তবিভাগ ভলিবল প্রতিযোগিতা ২০১৯ইং এর সমাজকর্ম বিভাগ হ্যাট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলাটি গত ০৯.০৩.২০১৯ তারিখে অনুষ্ঠিত হয়।উল্লেখ্য সমাজকর্ম বিভাগ বিগত ২০১২,২০১৩ ও ২০১৪ সালে হ্যাট্রিক চ্যাম্পিয়ন হয়। পরবর্তী সময় থেকে অদ্যবধি সমাজকর্ম বিভাগের চৌকস খেলোয়াড়েরা দারুন পারদর্শিতার সাথে খেলে চ্যাম্পিয়ন পদটি এখনো অলংকৃত করে রেখেছে।

উক্ত বিভাগের ক্রীড়াবিষয়ে দায়িত্বপ্রাপ্ত শিক্ষক প্রফেসর ড. গোলাম কিবরিয়া ফেরদৌস এর তত্বাবধায়ন করে আসছেন।তিনি বলেন খেলাধুলায় সমাজকর্ম বিভাগের ছাত্ররা অনেক আন্তরিক।

আর ছেলেরা ভালো খেলেছে বলেই আমরা চ্যাম্পিয়নের ধারাবাহিকতা ধরে রাখতে পেরেছি।তাই এই কৃতিত্ব তাদের সকলের। তিনি আরও বলেন, লেখাপড়ার পাশাপাশি এক্সট্রা কারিকুলাম কার্যক্রমে সমাজকর্ম বিভাগের ছাত্র-ছাত্রীরা খেলাধুলাসহ বিভিন্ন অঙ্গনে যথেষ্ঠ পারদর্শিতার স্বাক্ষর রেখেই চলেছে।

“ফের গৌরব পেলো, সমাজকর্ম বিভাগ” Reviewed by on . রাবি শরীরচর্চা শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত আন্তবিভাগ ভলিবল প্রতিযোগিতা ২০১৯ইং এর সমাজকর্ম বিভাগ হ্যাট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। খেলাটি গত ০৯.০৩.২০১৯ রাবি শরীরচর্চা শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত আন্তবিভাগ ভলিবল প্রতিযোগিতা ২০১৯ইং এর সমাজকর্ম বিভাগ হ্যাট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। খেলাটি গত ০৯.০৩.২০১৯ Rating: 0
scroll to top