Home » বিশ্ব চলচ্চিত্র » কলকাতা » শ্রী ভেঙ্কটেশের প্রযোজনায় তৌকীর আহমেদ

শ্রী ভেঙ্কটেশের প্রযোজনায় তৌকীর আহমেদ

ডিসেম্বর ১০, ২০১৮ ২:৩৪ অপরাহ্ণ Category: কলকাতা, বিশ্ব চলচ্চিত্র, সর্বশেষ, সর্বশেষ সংবাদ ::#

wnewsbd.com : বিনোদন ডেস্ক :  

নির্মাতা তৌকীর আহমেদ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের পাশাপাশি প্রথমবারের মতো ‘বিরত উত্তর’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করলেন । কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশের ব্যানারে এটি নির্মাণ করেছেন বলে জানান তিনি। এটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, মম ও রওনক হাসান।

ভালোবাসা দিবস উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল হইচইয়ে এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে। এটি নির্মাণ প্রসঙ্গে তৌকীর আহমেদ বলেন, এখন আমি টেলিভিশনে কাজ কম করছি। তাই নতুন কিছু করার জন্য পরিকল্পনা ছিল অনেক দিন থেকে। এছাড়া আমাদের বিনোদনের নতুন মাধ্যম অনলাইন। এটিতে ভালো কাজ করা প্রয়োজন। গেল পাঁচ তারিখে এটির নির্মাণ কাজ শেষ হয়েছে। ভালোবাসার গল্প নিয়েই এটি নির্মিত হয়েছে। কাজটি করে আমার বেশ ভালো লেগেছে। এখন থেকে পূর্ণদৈর্ঘ্যের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও নির্মাণ করবো।

শ্রী ভেঙ্কটেশের প্রযোজনায় তৌকীর আহমেদ Reviewed by on . wnewsbd.com : বিনোদন ডেস্ক :   নির্মাতা তৌকীর আহমেদ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের পাশাপাশি প্রথমবারের মতো ‘বিরত উত্তর’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ wnewsbd.com : বিনোদন ডেস্ক :   নির্মাতা তৌকীর আহমেদ পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের পাশাপাশি প্রথমবারের মতো ‘বিরত উত্তর’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ Rating: 0
scroll to top